ক্লান্তি
- মোঃ হুমায়ুন কবির - তামাশা ০৪-০৫-২০২৪

ক্লান্ত আমি, ক্লান্ত শহর, ক্লান্ত পরিবেশ
ক্লান্ত সূর্য অস্ত গিয়ে ঘুম দিবে বেশ।
একটু পরেই নামবে আধার কমবে কোলাহল,
আধার রাজ্যের কারবারে বাড়বে জনবল।
রাস্তাটা বেজায় ব্যস্ত প্রতিদিনের ন্যায়
বড় বড় দালানগুলো দাড়িয়ে আছে ঠায়।
এরি মাঝে চলছে ছুটে ব্যস্ততম গাড়ি
গৌন্তব্যে পৌছে গিয়ে যাব ছুটে বাড়ি।
পেছনে ফেলে দালানকৌঠা, ব্যস্ততম শহর
ক্লান্তি নিয়ে ঘরে ফিরে নিব ঘুমের খবর!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।